header



“আয়ারল্যান্ডে ডাবলিন আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত হলো ইফতার ও দোয়া মাহফিল।”


ডাবলিন আওয়ামীলীগের উদ্যোগে গত ২৩ শে মে ডাবলিনের সুইট এন্ড স্পাইস রেস্টুরেন্টে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।অনুষ্ঠানে বাংলাদেশ সরকার পরিচালনাকারী আওয়ামীলীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা , তার সরকার ও দলের সর্বাঙ্গীন মঙ্গলের জন্য পরম করুনাময়ের নিকট প্রার্থনা করা হয়। প্রার্থনা করা হয় আয়ারল্যান্ড আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি জনাব মিরাজ শিকদার আয়ারল্যান্ড আওয়ামীলীগের সম্মানিত অধ্যক্ষ কিবরিয়া হায়দারের আশু রোগমুক্তির জন্য।

ডাবলিন আওয়ামীলীগের এই ইফতার মাহফিলে টেলিকনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন আয়ারল্যান্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বেলাল হোসেন।

তিনি অনুষ্ঠানে উপস্থিত হতে না পেরে দুঃখ প্রকাশ করে বলেন, ডাবলিন আওয়ামীলীগের যেকোনো কর্মকাণ্ডেই আয়ারল্যান্ড আওয়ামীলীগের পূর্ণ সমর্থন থাকবে। অনুষ্ঠানে উপস্থিত তিনি সকলকে সালাম জানান এবং আয়ারল্যান্ড আওয়ামীলীগের অধ্যক্ষের রোগমুক্তির জন্য সকলকে দোয়া করতে বলেন।

ডাবলিন আওয়ামীলীগের সভাপতি ফিরোজ হোসেন সকলের সাথে কথা প্রসঙ্গে জানান বিএনপি জামায়াতের কোনো এজেন্ট আগামী আয়ারল্যান্ড আওয়ামীলীগের সম্মেলনে প্রার্থীতা করতে চাইলে ডাবলিন আওয়ামীলীগের সকলকে সঙ্গে নিয়ে তা রুখে দেওয়া হবে। তিনি জানান, ভদ্র, মার্জিত, কৌশলী , পরিশ্রমী ও দলের প্রতি অনুগত ভালো লোক প্রার্থী হলে ডাবলিন আওয়ামীলীগ সর্বদা ওই প্রার্থীর সাথে থাকবে এবং সমর্থন দিয়ে যাবে।

সভাপতির বক্তব্যের সাথে মিল রেখে ডাবলিন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জানান, বিভিন্ন জনের কাছ থেকে বিক্ষিপ্ত খবরে জেনেছি পারিবারিকভাবে বিএনপি জামায়াতের পরিবার থেকে উঠে আসা একজন এবার আয়ারল্যান্ড আওয়ামীলীগের গুরুত্বপূর্ণ পদে প্রার্থীতা করবে।

এরকম যদি হয় তাহলে আয়ারল্যান্ড আওয়ামীলীগের সকলকে নিয়ে এর বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলা হবে। আওয়ামীগ লীগ শুধু আওয়ামীলীগ আদর্শের লোকজনদের জন্য সেখানে বিএনপি জামায়াতের কোনো এজেন্টদের ঠাঁই হওয়ার কথা নয়। ডাবলিন আওয়ামীলীগ তা কোনোভাবেই মেনে নেবে না।


ডাবলিন আওয়ামীলীগের ইফতার আয়োজনে সুদূর কাউন্টি ওফেলি থেকে যোগদান করেন ওফেলি আওয়ামীলীগের সম্মানিত সভাপতি জনাব মামুনুর রশিদ ও সাধারণ সম্পাদক মনিরুজ্জামান শুভ্র। তারা বলেন যেকোনো প্রয়োজনে ওফেলি আওয়ামীলীগ সর্বদা ডাবলিন আওয়ামীলীগের পাশে থাকবে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ডাবলিন আওয়ামীলীগের সম্মানিত উপদেষ্টা জনাব মাসুদ শিকদার , শাহাদাত হোসেন , রিন্টু ভট্ট্যাচার্য ও সৈয়দ বিপুল। ।

সহঃসভাপতি হাফিজুর রহমান , দিপু ফিরোজ ও মোঃ সুমন।

যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজ খন্দকার ও সাইফুল ইসলাম রবিন।

সাংগঠনিক সম্পাদক সমীর কুমার ধর , দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম , আন্তর্জাতিক সম্পাদক মুন্না সৈকত। যুব ও ক্রীড়া সম্পাদক শিশির ইসলাম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক বাবু , ধর্ম সম্পাদক খাইরুল ইসলাম পায়েল , সদস্য বাবু , এ আর নয়ন , রফিকুজ্জামান , সৈয়দা তানজি ও ছাত্রলীগ সাধারণ সম্পাদক রিব্বী ইসলাম সহ অন্যান্যরা।।





[ সংবাদটি পড়া হয়েছে : 1014 বার ]



বিভিন্ন পত্রিকায় প্রকাশিত আমাদের সংবাদ