আপনাদের মতামত

"এই পাতা সকলের জন্য উম্মুক্ত। যে কেউ লেখা পাঠাতে পারেন। ছাপার যোগ্য যেকোনো লেখা এই পাতায় প্রকাশিত করা হবে। এই পাতার কোনো ধরণের লেখনীর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।"
Placeholder

স্যাটেলাইট ও অপপ্রচার

মহাকাশ বা জ্যোতির্বিজ্ঞান গবেষণার এক বিশাল দুয়ার উন্মোচন করবে বঙ্গবন্ধু-১। বিশেষ করে বিজ্ঞান নিয়ে আগ্রহী এবং মহাকাশবিজ্ঞানে ক্যারিয়ার গড়তে , নতুন কিছু আবিষ্কার করতে চাওয়া শিক্ষার্থীরা নতুন এক ডাইমেনশন পাবে। বিশ্ববিদ্যালয়গুলোতে মহাকাশবিজ্ঞান বিভাগ খোলা হবে।

‘বেক্সিমকো এবং আরো কিছু কোম্পানি বঙ্গবন্ধু স্যাটেলাইটের কিছু ব্যান্ডউইথ কিনেছে। তারা আরো আগে থেকে বাসাবাড়িতে ক্যাবল টিভি সংযোগ ব্যাবসার সাথে জড়িত।

-রহমান রাদ
Placeholder

ভারত নয়,উগ্রবাদ

প্রতিবেশী ভারত হিন্দুপ্রধান দেশ। আমাদের দেশে সামাজিক, রাজনৈতিক ও অর্থনৈতিক ক্ষেত্রে ভারতের ভৌগলিক অবস্থান ও ডেমোগ্রাফিক চরিত্রের প্রভাব খুবই তাৎপর্যপূর্ণ। বাংলাদেশ একটি মুসলিমপ্রধান দেশ হওয়া সত্ত্বেও বিগত কয়েক দশকে পশ্চিম এশিয়ার দেশগুলির মতো কিংবা পাকিস্তান ও আফগানিস্তান না হয়ে ওঠার অন্যতম কারণ বাংলাদেশের তিন দিক থেকে ভারতের অবস্থান।

বাংলাদেশে ভারতবিরোধী রাজনীতি করলে ভোট পাওয়া যায়, ক্ষমতায় থাকা যায়।

-বিজন সরকার
Placeholder

আমাদের দলগত ভাবনা

অতি উৎসাহী কিছু লোকজনকে দেখা যায় আজকাল আয়ারল্যান্ড আওয়ামীলীগ নিয়ে কথা বলতে।আওয়ামী নামধারী হাইব্রিড একটি গোষ্ঠী কিছু হলেই আওয়ামীলীগকে গালাগাল করে,দলের মধ্যে বিভক্তি খুঁজে বেড়ায়,এটাতেই যেন তাদের অনন্ত কালের আনন্দ নিহিত ।

এরা কিছুদিন পর পর আয়ারল্যান্ড আওয়ামীলীগের নাম দিয়ে মিটিং করে, আর মিটিংয়ের নাম করে হাইব্রিড এই গোষ্ঠীটি ইন্ডিয়ান রেস্টুরেন্টে বসে চিকেন কাবাব চাবায়।।

-আয়ারল্যান্ড আওয়ামীলীগ