“আয়ারল্যান্ড আওয়ামীলীগের সম্মেলনের জন্য সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন সহ দিন ও তারিখ ঘোষণা।”



বহু প্রতীক্ষিত আয়ারল্যান্ড আওয়ামীলীগের সম্মেলনের দিন ও তারিখ ঘোষণা করা হয়েছে। গত ২২ শে জুলাই ২০১৮ আয়ারল্যান্ড আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সভায় আয়ারল্যান্ড আওয়ামীলীগের সভাপতি কিবরিয়া হায়দারের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আয়ারল্যান্ড আওয়ামীলীগের সাধারণ সম্পদক বেলাল হোসেন, ডাবলিন আওয়ামীলীগের সভাপতি ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক যথাক্রমে ফিরোজ হোসেন ও অলক সরকার, ডাবলিন আওয়ামীলীগের সহঃসভাপতি জসিম পাটোয়ারী, সদস্য শফিকুল ইসলাম , আয়ারল্যান্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জনাব রফিক খান ও সেলিম অরণ্য , গলওয়ে আওয়ামীলীগের সাধারণ সম্পদক সমীর জসিম, আয়ারল্যান্ড আওয়ামীলীগের সহসভাপতি কামরুজ্জামান নান্না বিশিষ্ট মুক্তিযোদ্ধা বদরুল ইসলাম ও গলওয়ে কমিউনিটি ব্যক্তিত্ব আজিমুল হোসেন আজিম।

অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে জনাব কিবরিয়া হায়দার বলেন দীর্ঘ সাড়ে তিন বছরের পথ চলা শেষে আয়ারল্যান্ড আওয়ামীলীগ আবারো আরেকটি ত্রিবার্ষিক সম্মেলনের দোর গোড়ায়। এই সাড়ে তিন বছরের পথ চলায় আয়ারল্যান্ড আওয়ামীলীগের অন্যান্য সফলতার মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ সাফল্য ছিল আয়ারল্যান্ড আওয়ামীলীগকে ঐক্যবদ্ধ ভাবে শক্তিশালী করা। তিনি এই জন্য আয়ারল্যান্ড আওয়ামীলীগের সকল কর্মীবৃন্দকে ধন্যবাদ জানান।
বেলাল হোসেন তার বক্তৃতায় বলেন, আগামীদিনেও আয়ারল্যান্ড আওয়ামীলীগ ঐক্যবদ্ধভাবে সকল ধরনের চ্যালেঞ্জ মোকাবেলা করবে। সামনে বাংলাদেশে নির্বাচন তাই আয়ারল্যান্ড আওয়ামীলীগ এই উপলক্ষে বিশেষ প্রচারণার উদ্যোগ গ্রহণ করবে।

অনুষ্ঠানে ইউরোপিয়ান আওয়ামীলীগের বিভিন্ন নেতৃবৃন্দের সাথে ও আয়ারল্যান্ড আওয়ামীলীগের অন্যান্য নেতৃবৃন্দের সাথে আলোচনার মাধ্যমে সকলের সম্মতিক্রমে আগামী ৩০ শে সেপ্টেম্বর ২০১৮ তে রোজ রবিবার সম্মেলনের জন্য দিন ঘোষণা করা হয়।
পরিশেষে, অনুষ্ঠানের সভাপতি ওই দিনের মতো সভার পরিসমাপ্তি ঘোষণা করেন।


আয়ারল্যান্ড আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুত কমিটি -২০১৮::


কিবরিয়া হায়দার (আহ্বায়ক, সম্মেলন প্রস্তুতি কমিটি )
ফয়জুল্লাহ শিকদার
ফিরোজ হোসেন
আজিমুল হোসেন আজিম
বরুন বাবু
কামরুজ্জামান নান্না
সৈয়দ বিপুল
মিজানুর রহমান
জসিম পাটোয়ারী
ইনজামামুল হক জুয়েল
আব্দুল হক সাগর
হাফিজুর রহমান লিঙ্কন
সমীর জসিম
অলক সরকার
আবুল কালাম
সেলিম অরণ্য
সাইদুর রহমান
আরমান কাজী


      

আয়ারল্যান্ড আওয়ামীলীগের সম্মেলনকে সামনে রেখে অতিথিদের জন্য অভ্যর্থনা কমিটিও গঠন করা হয়।


অভ্যর্থনা কমিটি টি নিন্মরূপ::


সমীর কুমার ধর
তৌহিদ হাসান
জাহান হোসেন
নোমান চৌধুরী
রিব্বী ইসলাম
মনিরুজ্জামান শুভ্র
দেবেশ কর্মকার
সমীর কুমার ধর
নাজমুল হক রুমন
শফিকুল ইসলাম


      

 পত্রিকায় প্রকাশিত আমাদের সংবাদ