“নব গঠিত আয়ারল্যান্ড বঙ্গবন্ধু ফাউন্ডেশন কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন”




আমরা অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে আয়ারল্যান্ড বঙ্গবন্ধু ফাউন্ডেশন পূর্ণাঙ্গ কমিটি -২০১৮ অনুমোদন দেওয়া হয়েছে।

আয়ারল্যান্ড বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি পদে জনাব ফয়জুল্লাহ শিকদার ও সাধারণ সম্পাদক পদে জনাব কামরুজ্জামান নান্না কে নির্বাচিত করায় আয়ারল্যান্ড আওয়ামীলীগের পক্ষ থেকে কেন্দ্রীয় বাংলাদেশ বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি আওলাদ জান চৌধুরী ও সাধারণ সম্পাদক মোজাম্মেল হক কে আন্তরিকভাবে ধন্যবাদ।

সেই সাথে শুভেচ্ছা ও অভিনন্দন রইলো আয়ারল্যান্ড বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক সহ কমিটির সকল সদস্যকে।

আয়ারল্যান্ড আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি জনাব কিবরিয়া হায়দার এক পৃথক বিবৃতিতে নব নির্বাচিত কমিটির সকলকে শুভেচ্ছা জানিয়ে বলেন আগামী দিনগুলোতে আয়ারল্যান্ডে বেড়ে উঠা বাঙালি সম্প্রদায়ের পরবর্তী প্রজন্মেকে বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর সম্পর্কে ও তার অবদান সম্পর্কে বিশদ ভাবে জানতে সাহায্য করবে। আমরা মনে প্রাণে বিশ্বাস করি এই কমিটি সেই লক্ষ্যে কাজ করবে।

SL Committee
আয়ারল্যান্ড বঙ্গবন্ধু ফাউন্ডেশন কমিটি-২

আয়ারল্যান্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব বেলাল হোসেন কমিটিকে শুভেচ্ছা জানিয়ে, চক্রান্তকারীদের দৃষ্টি আকর্ষণ করে বলেন, বঙ্গবন্ধু বা আয়ারল্যান্ড বঙ্গবন্ধু ফাউন্ডেশন কে নিয়ে নিয়ে চক্রান্ত করে লাভ হবে না। ইতিহাস সাক্ষী, চক্রান্তকারীরা সবসময়-ই ইতিহাসের আস্তাকুড়ে নিক্ষিপ্ত হয়েছে। তিনি আয়ারল্যান্ডের স্বাধীনতা স্বপক্ষের সকল শক্তিকে এক যোগে কাজ করার আহ্বান জানান।


আয়ারল্যান্ড আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক রফিক খান নব নির্বাচিত কমিটির সকলকে শুভেচ্ছা জানিয়ে বলেন, মুজিব সৈনিকদের বিরুদ্ধে চক্রান্ত নতুন কিছু নয়, চক্রান্ত আগেও হয়েছিলো, এখনো হচ্ছে অথবা সামনেও হবে। কিন্তু মুজিবীয় আদর্শ, যা অন্ধকারেও আলোর মশাল জ্বালিয়ে পথ দেখায় এবং সকল চক্রান্তকে বিচ্ছিন্ন করতে সক্ষম তাই এই আদর্শ থেকে বিচ্যুতি হওয়া চলবে না।


এদিকে আয়ারল্যান্ডের রাজধানী ডাবলিন থেকে পৃথক এক বিবৃতিতে ডাবলিন আওয়ামীলীগের সভাপতি জনাব ফিরোজ হোসেন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বাবু অলক সরকার আয়ারল্যান্ড বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সকলকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে বলেন, এই কমিটির মাধ্যমে আয়ারল্যান্ডে আওয়ামীলীগের রাজনৈতিক ইতিহাসে আরো একটি সফলতার পালক যুক্ত হলো। মুজিবীয় আদর্শে দীক্ষিত এর কর্মীরা বঙ্গবন্ধুর আদর্শ সমুন্নত রেখে বিএনপি জামায়েত বিরোধী কার্যক্রম অটুট রাখবে এবং সেইসাথে আয়ারল্যান্ডে বাঙালী সম্প্রদায়ের নতুন প্রজন্মকে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হতে সাহায্য করে তাদের জয়যাত্রা অব্যাহত রাখবে।

পূর্ণাঙ্গ কমিটি অনুমোদনের জন্য ডাবলিন আওয়ামীলীগ, বাংলাদেশ বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আয়ারল্যান্ড বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নতুন কমিটিকে আরো শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন , আয়ারল্যান্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তৌহিদ হাসান ও সাধারণ সম্পাদক এ.আর নয়ন এবং আয়ারল্যান্ড ছাত্রলীগের সভাপতি নোমান চৌধুরী ও সাধারণ সম্পাদক রিব্বী ইসলাম।


      


আয়ারল্যান্ড ও ডাবলিন আওয়ামীলীগের পক্ষ থেকে আরো শুভেচ্ছা জানিয়েছেন,
1) আব্দুল কিবরিয়া (উপদেষ্টা, আয়ারল্যান্ড আওয়ামীলীগ)
2) দীপু ফিরোজ (উপদেষ্টা, আয়ারল্যান্ড আওয়ামীলীগ)
3) মাহফুজুল হক (উপদেষ্টা, আয়ারল্যান্ড আওয়ামীলীগ)
4) সৈয়দ বিপুল (সহ-সভাপতি, আয়ারল্যান্ড আওয়ামীলীগ)
5) জসিম পাটোয়ারী (সহ-সভাপতি, ডাবলিন আওয়ামীলীগ)
6) সেলিম অরণ্য (সহ-সভাপতি, ডাবলিন আওয়ামীলীগ )
7) নাজমুল হক রুমন (সদস্য, আয়ারল্যান্ড আওয়ামীলীগ)
8) সমীর কুমার (সাংগঠনিক সম্পাদক,ডাবলিন আওয়ামীলীগ)
9) হাফিজুর রহমান লিঙ্কন (সদস্য, আয়ারল্যান্ড আওয়ামীলীগ)
10) মো:সুমন (সদস্য, আয়ারল্যান্ড আওয়ামীলীগ)
11) প্রবীর সরকার (সদস্য, আয়ারল্যান্ড আওয়ামীলীগ)
এবং
ডাবলিন ও আয়ারল্যান্ড আওয়ামীলীগের অন্যান্য নেতৃবৃন্দ।


      

 পত্রিকায় প্রকাশিত আমাদের সংবাদ