“আয়ারল্যান্ড ছাত্রলীগের নতুন কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন ”



বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগ দ্বারা অনুমোদিত আয়ারল্যান্ড ছাত্রলীগের নবগঠিত কমিটিতে ছাত্রলীগের সভাপতি হিসেবে মোহাম্মদ নোমান চৌধুরী ও সাধারণ সম্পাদক রিব্বী ইসলাম নির্বাচিত হওয়ায় ডাবলিন আওয়ামীলীগ ও আয়ারল্যান্ড আওয়ামীলীগের পক্ষ থেকে তাদেরকে প্রানঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানাই। সেইসাথে নবীন কমিটির সবাইকেও জানাই আন্তরিক শুভেচ্ছা।

বাংলাদেশের আগামী সাধারণ নির্বাচনকে সামনে রেখে বিভিন্ন অপশক্তির দল ইতিমধ্যে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে যা বিভিন্ন পত্রিকা সহ আমাদের নেতৃবৃন্দের বক্তব্যে উচ্চারিত হয়েছে। ইউরোপের অনেক দেশের মধ্যে আয়ারল্যান্ডে ও সেই ষড়যন্ত্রকারীরা নানারকম ষড়যন্ত্রে লিপ্ত। এমতাবস্থায়, আয়ারল্যান্ডে তারুণ্য নির্ভর একটি সংগঠন অপরিহার্য হয়ে পড়েছিল যা তরুণদের সহজাত মেধা ও তারুণ্যের দ্বারা ষড়যন্ত্রকারীদের মূলোৎপাটনে সহায়তা করবে।

আয়ারল্যান্ড আওয়ামীলীগ মনে করে, শুধু রাজনীতি বা হিংসার দ্বারা নয়, মেধার দ্বারাও অনেক ষড়যন্ত্র বা রাজনৈতিক সমস্যার সমাধান করা সম্ভব, বাংলাদেশ ছাত্রলীগ ঠিক ওই ধরণের ঐতিহ্যবাহী একটি রাজনৈতিক সংগঠন যেখানে মেধা ও রাজনীতির সমন্বয় করা হয়।

আয়ারল্যান্ড ছাত্রলীগের সভাপতি পদে নির্বাচিত নোমান চৌধুরী ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত রিব্বী ইসলাম এই দুই জনেই আমাদের অতি পরিচিত এবং তাদের রাজনৈতিক প্রজ্ঞা ও দূরদর্শিতা সর্বমহলে প্রশংসিত।

আমরা বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস.এম জাকির হোসাইন কে ধন্যবাদ জানাই আয়ারল্যান্ডে ছাত্রলীগের যোগ্য নেতৃত্ব নির্ভর এই নতুন কমিটি অনুমোদনের জন্য।

আমরা আশাবাদ ব্যক্ত করি, স্বদেশ প্রেম ও তারুণ্য নির্ভর নতুন নির্বাচিত সদস্যগণ তাদের অধ্যয়নের পাশাপাশি বিভিন্ন অপশক্তির ষড়যন্ত্র মূলোৎপাটন করে দেশ ও সমাজের সততা ও নীতি স্থিত অবস্থায় রাখবে। কারণ তরুণ কবি আব্দুল-আল-মোজাহিদের ভাষায়,


"এরা দুঃসাহসী, এরা বলবান
এরা ধরণীর বুকে অমর মুক্তিপ্রাণ,
গৌরব আজ চির উন্নত
এদেরই জন্য!
তারুণ্য।।"


      
      


আয়ারল্যান্ড আওয়ামীলীগের পক্ষ থেকে ধন্যবাদান্তে,
1) আব্দুল কিবরিয়া (উপদেষ্টা, আয়ারল্যান্ড আওয়ামীলীগ)
2) মাহফুজুল হক (উপদেষ্টা, আয়ারল্যান্ড আওয়ামীলীগ)
3) সৈয়দ বিপুল (সহ-সভাপতি, আয়ারল্যান্ড আওয়ামীলীগ)
4) ফিরোজ হোসেন (আহ্বায়ক ,ডাবলিন আওয়ামীলীগ)
5) অলক সরকার (সাংগঠনিক সম্পাদক,আয়ারল্যান্ড আওয়ামীলীগ)
6) এ আর নয়ন (সাধারণ সম্পাদক,স্বেচ্ছাসেবক লীগ )
7) হাফিজুর রহমান লিঙ্কন (যুগ্ম আহ্বায়ক ডাবলিন আওয়ামীলীগ)
8) সমীর কুমার (সদস্য সচিব, ডাবলিন আওয়ামীলীগ)
9) মো:সুমন (সদস্য, ডাবলিন আওয়ামীলীগ)
10) প্রবীর সরকার (সদস্য, ডাবলিন আওয়ামীলীগ)
এবং
ডাবলিন ও আয়ারল্যান্ড আওয়ামীলীগের অন্যান্য নেতৃবৃন্দ।


      

 পত্রিকায় প্রকাশিত আমাদের সংবাদ


      


      

[ সংবাদটি পড়া হয়েছে : 4529 বার ]