“নির্বাচনী প্রচারে অংশগ্রহণ করে নির্বাচন শেষে বিজয়ী দলকে আয়ারল্যান্ড আওয়ামীলীগের পক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানালেন রফিক খান ”



একাদশ জাতীয় নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে বাংলাদেশ আওয়ামলীগ জয়ী হওয়ায় জননেত্রী শেখ হাসিনাকে সরকারি বাসভবন গণভবনে গিয়ে আয়ারল্যান্ড আওয়ামীলীগের পক্ষ থেকে শুভেচ্ছা জানান আয়ারল্যান্ড আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক কাউন্টি কর্কে বসবাসকারী আয়ারল্যান্ডের জনপ্রিয় আওয়ামীলীগের নেতা রফিক খান।

তিনি এসময় আয়ারল্যান্ড আওয়ামীলীগের সভাপতি জনাব কিবরিয়া হায়দার ও সাধারণ সম্পাদক বেলাল হোসেন সহ আয়ারল্যান্ড আওয়ামীলীগের সকল পর্যায়ের নেতৃবৃন্দের শুভেচ্ছা বার্তাও নেত্রীর নিকট পৌঁছে দেন।

গণভবনে যাওয়াতে সেখানে সাক্ষাৎ হয় বাংলাদেশ আওয়ামীলীগের বিভিন্ন এলাকার নির্বাচিত জনপ্রিয় মাননীয় সংসদ সদস্যদের সাথে।

এছাড়াও গণভবনের বাইরে বিভিন্ন প্রার্থীর সাথে সাক্ষাতের পাশাপাশি নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করেন। এখানে উল্লেখযোগ্য যে তিনি জননেত্রী শেখ হাসিনার কন্যা অটিজম বিশেষজ্ঞ সায়মা ওয়াজেদ পুতুলের সাথেও সৌজন্য সাক্ষাৎ করেন। রফিক খান, সায়মা ওয়াজেদ পুতুলকে আয়ারল্যান্ড ভ্রমণের জন্য অনুরোধ করেন।

রফিক খান একে একে সাক্ষাৎ করেন নড়াইল এক্সপ্রেস খ্যাত ক্রিকেটার বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ক্যাপ্টেন ও সদ্য নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী সংসদ সদস্য মাশরাফি, চট্রগ্রামের জনপ্রিয় নেতা মহিউদ্দিনের পুত্র সদ্য বিজয়ী নওফেল, চাঁদপুরের জনপ্রিয় নেত্রী দিপু মনি, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শরীয়ত পুর থেকে নির্বাচিত সাংসদ এনামুল হক শামীম, বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল জলিলের পুত্র নওগাঁ থেকে নির্বাচিত সাংসদ জন, সিরাজগঞ্জের সাংসদ হাবিবে মিল্লাত মুন্না, ইউরোপিয়ান আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম ভাই ও ইউরোপিয়ান আওয়ামীলীগের সভাপতি অনিল দাশ গুপ্ত ও প্রবাসী আওয়ামীলীগ নেতা প্রিন্স ভাই সহ আরো অনেক নেতার সাথে।

তিনি আয়ারল্যান্ড আওয়ামীলীগের পক্ষ থেকে সকল নেতৃবৃন্দকেই ফুলেল শুভেচ্ছা জানান। তিনি নেতৃবৃন্দকে জানান ২০১১ সালে আয়ারল্যান্ড আওয়ামীলীগ গঠিত হাওয়ার পর থেকেই তা ক্রমেই বিস্তৃতি লাভ করে বর্তমানে তা শক্তিশালী সংগঠনে পরিণত হয়েছে এবং এই একাদশ নির্বাচনে আওয়ামীলীগের পক্ষের প্রচারে আমাদের প্রতিটি সদস্যই বলিষ্ঠ ভূমিকা রেখেছে।

আয়ারল্যান্ড আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক রফিক খান একাদশ জাতীয় নির্বাচন উপলক্ষে বাংলাদেশ আওয়ামীলীগের পক্ষে নির্বাচনী প্রচারের উদ্দেশ্যে বাংলাদেশে গমন করেন এবং বর্তমানে তিনি বাংলাদেশে আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীদের সাথে সৌজন্য সাক্ষাতে মিলিত হচ্ছেন।