“আয়ারল্যান্ড -ডাবলিন আওয়ামীলীগের আয়োজনে সিরাজগঞ্জ জেলায় দলীয় নেতৃবৃন্দের সম্মানে প্রীতিভোজ অনুষ্ঠিত”



আয়ারল্যান্ড- ডাবলিন আওয়ামীলীগের নব-নির্বাচিত সভাপতি জনাব ফিরোজ হোসেনের উদ্যোগে সিরাজগঞ্জ জেলার সদর উপলজেলায় আয়ারল্যান্ডে নবগঠিত ডাবলিন আওয়ামীলীগের পক্ষ থেকে গত ১৭-ই ফেব্রুয়ারি শনিবার এক প্রীতিভোজের আয়োজন করা হয়। উক্ত প্রীতিভোজে সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ হতে শুরু করে আওয়ামীলীগের ভাতৃপ্রতিম সংগঠনের প্রায় সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ সদর ও কামারখন্দ আসনের সংসদ সদস্য, জেলা আওয়ামীলীগের ভারপাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডা: হাবিব মিল্লাত মুন্না।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ ও পাবনা সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য , জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি সেলিনা বেগম স্বপ্না।

প্রীতিভোজ অনুষ্ঠানের শেষে সভাপতি ফিরোজ হোসেন জনাব হাবিব মিল্লাত মুন্নার সাথে আয়ারল্যান্ড আওয়ামীলীগের রাজনীতি ও সামগ্রিক আওয়ামীলীগের রাজনীতি নিয়ে এক মত বিনিময় সভায় মিলিত হন। জনাব হাবিব মিল্লাত মুন্না ডাবলিন আওয়ামীলীগের নবনির্বাচিত কমিটির সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং খুব শীগ্র-ই আয়ারল্যান্ডে ভ্রমণে আসার ইচ্ছা প্রকাশ করেন। তিনি আশা প্রকাশ করেন বাংলাদেশের আগামী নির্বাচন কে সামনে রেখে বিএনপি জামায়াতের নির্বাচন নিয়ে প্রপোগান্ডা রোধে নবগঠিত ডাবলিন আওয়ামীলীগ অন্যান্য ভাতৃপ্রতিম সংগঠনগুলোকে সাথে নিয়ে একযোগে কাজ করে যাবে।

উক্ত মত বিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি, সিরাজুল ইসলাম খান, মোস্তফা কামাল খান, এডভোকেট বিমল কুমার দাস। সদর উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক ও সদর উপজেলা চেয়ারম্যান মো: রিয়াজ উদ্দিন। আওয়ামীলীগ নেতা আনোয়ার হোসেন ফারুক।সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি পৌর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক হেলাল উদ্দিন। ৯ নং কালিয়া হরিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোস্তাক আহমেদ, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন। ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সাখাওয়াত হোসেন, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা ও সিনিয়র-সহ সভাপতি লিটন মন্ডল।

জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডের সাবেক কমান্ডার গাজী সোহরাব আলী সরকার। সদর থানার মুক্তিযোদ্ধা কমান্ডার গাজী ফজলুল হক। কালিয়া হরিপুর ইউনিয়ন মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডের সাবেক কমান্ডার গাজী ইসমাইল হোসেন, গাজী আক্তার হোসেন, গাজী ইউসুফ আলী, গাজী রফিকুল ইসলাম।

জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি ও কৃষকলীগ নেতা মইনুল ইসলাম।

ইউনিয়ন যুবলীগের আহবায়ক আনোয়ার হোসেন মন্ডল।

সদর থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পদক আশরাফ মন্ডল ও ৯ নং কালিয়া হরিপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জহুরুল ইসলাম মন্ডল।

ছাত্রলীগ নেতা বাঁধন তালুকদার। সাবেক মহিলা ইউপি সদস্য হালিমা খাতুন ও বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক তরিকুল ইসলাম খান সহ অত্র ইউনিয়নের শতাধিক নেতা কর্মী ডাবলিন আওমীলীগের পক্ষ থেকে আয়োজিত প্রীতিভোজ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ডাবলিন আওয়ামীলীগের সভাপতি বর্তমানে বাংলাদেশে এক মাসের সফরে রয়েছেন। তিনি এ সফরে আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও শুভানুধ্যায়ীদের সাথে সৌজন্য মূলক সাক্ষাতের পাশাপাশি নিজ এলাকায় বিভিন্ন সামাজিক ও জনকল্যাণ মূলক কর্মকান্ডে অংশ নিচ্ছেন।