“নেপালে বিমান দুর্ঘটনায় নিহতদের জন্য আয়ারল্যান্ড আওয়ামীলীগের পক্ষ থেকে শোক প্রকাশ”



ইউএস বাংলা নামের একটি বিমান গতকাল ১২/০৩/২০১৮ তারিখে নেপালের ত্রিভুবন আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করতে গিয়ে দুর্ঘটনায় পড়ে। বাংলাদেশ সরকারের বিমান মন্ত্রী এ কে এম শাহজাহান জানিয়েছেন দুর্ঘটনা কবলিত বিমানটিতে যাত্রী, পাইলট ও ক্রু সহ সর্বমোট ৭১ জন মানুষ যাদের মধ্যে বাংলাদেশ, নেপাল, চীন ও মালদ্বীপের নাগরিক ছিলেন।


সর্বশেষ পাওয়া খবরে এখন পর্যন্ত ৫০ জনের মৃত্যুর সংবাদ পাওয়া গিয়েছে। তাদের মধ্যে ডাক্তার ছিলেন, কলেজ স্কুলের ছাত্র ছাত্রী ছিলেন, ছিলেন নব-বিবাহিত দম্পতি, হয়তো বা কেউ কাজ শেষে নিজের দেশে ফিরে যাচ্ছিলেন। আজকে তাদের মধ্যে অনেকেই না ফেরার দেশে চলে গেছেন।

 

আমরা আয়ারল্যান্ড আওয়ামীলীগ এই দুর্ঘটনায় নিহতদের বিদেহী আত্মার শান্তি কামনা করছি। গভীর সমবেদনা জানাচ্ছি, দুর্ঘটনায় নিহতদের আত্মীয় স্বজনদেরকে। কোনো ধরণের শোক প্রকাশ বা সমবেদনা মৃত্যুর মতো ক্ষতিকে পূরণ করতে পারে না। কিন্তু নিহতদের পরিবার বা স্বজনদের সমব্যাথায় আমরা অবশ্যই সম্মিলিত হতে পারি। আমরা তাদের স্বজন হারানোর বেদনায় ব্যথিত। সেই সঙ্গে, এই দুর্ঘটনার জন্য যদি কেউ'র পেশাগত দায়িত্ত্বহীনতার প্রমান মেলে তাহলে তাদেরকে শাস্তির মুখোমুখি করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অনুরোধ জানাচ্ছি।


      

[ সংবাদটি পড়া হয়েছে : 3790 বার ]