“হাইব্রিড ও অপপ্রচারকারীদের বিরুদ্ধে রুখে দাড়াও”



আমরা অতিশয় উদ্বেগের সাথে লক্ষ্য করছি আয়ারল্যান্ডের আওয়ামী নামধারী একজন ব্যক্তি, আমাদের বিভিন্ন ভাবে প্রাপ্ত সূত্রানুসারে, যিনি ৩০০ টাকা দরে বাংলাদেশ থেকে লেখা কিনে এনে নিজের নামে চালিয়ে দেন এবং নিজের পছন্দমতো নামের আগে বিভিন্ন বিশেষণ ব্যবহার করেন এবং যার সমর্থকরা সাঈদী মুক্তিপরিষদ, আয়ারল্যান্ড জামায়েত ইসলামীর সাথে যুক্ত ও নিজের সুবিধার্থে বিএনপির লোকজনকেও আওয়ামীলীগের বিভিন্ন পদ বন্টন করে বেড়ান তিনি ও তার গং মিলে আয়ারল্যান্ড আওয়ামীলীগের নামে এখন অপপ্রচারে লিপ্ত হয়েছেন।

আমাদের আয়ারল্যান্ড আওয়ামীলীগের সম্মানিত নেতৃবৃন্দকে ফেইসবুকে মেসেজের মাধ্যমে এই সংক্রান্ত একটি হুমকিও তিনি দিয়েছেন।

আমরা ইউরোপিয়ান আওয়ামীলীগের দৃষ্টি আকর্ষণ করে বলতে চাই শুধু আওয়ামীলীগ সরকারে থাকার কারণেই এই ব্যক্তি আওয়ামীলীগের সাথে যুক্ত হয়েছেন এবং সেই সাথে হাইব্রীডদেরও দল ভিড়িয়েছেন।

ধর্মীয় অনুষ্ঠানের নাম করে সাঈদী মুক্তি পরিষদের মঞ্চে গিয়ে বসা ও চৌদ্দ ঘাটের জল খাওয়া-সর্ব দল করা এক ব্যক্তি কে কোনো প্রকার সম্মেলন ছাড়াই একটি জেলার আওয়ামীলীগের গুরুত্বপূর্ণ পদ দেওয়া সহ নানারকম অভিযোগ আমাদের কাছে আছে এবং এই সংক্রান্ত সকল দালিলিক প্রমান যথাসময়ে ইউরোপিয়ান আওয়ামীলীগের নিকট তুলে ধরা হবে।

আমরা হুশিয়ার করে দিতে চাই অবিলম্বে আয়ারল্যান্ড আওয়ামীলীগের নামে অপপ্রচার বন্ধ করুন নতুবা সেই দিন বেশি দূরে নয় যখন দলের কর্মীরা আপনি ও আপনার গুটিকয়েক লোককে সদলবলে প্রতিহত করে এর দাঁতভাঙ্গা জবাব দেবে।


      
      
      

নিবেদক,
কিবরিয়া হায়দার
সভাপতি
আয়ারল্যান্ড আওয়ামীলীগ

বেলাল হোসেন
সাধারণ সম্পাদক
আয়ারল্যান্ড আওয়ামীলীগ
      

[ সংবাদটি পড়া হয়েছে : 2919 বার ]